Daily Sunshine

মামলা গড়াচ্ছে আদালতে, জানেন না জাফরুল্লাহ!

Share

সানশাইন ডেস্ক : চিকিৎসকের অবহেলায় এক প্রসূতির মৃত্যুর অভিযোগে ডা. জাফরুল্লাহসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। মৃত প্রসূতির স্বামী মো. এস এ আলম সবুজ এ মামলাটি করেন। পরে আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করার নির্দেশ দিয়েছেন। মঙ্গলবার (২২ ডিসেম্বর) ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী বাদীর জবানবন্দি নিয়ে মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

গত সেপ্টেম্বর মাসে মৃত্যুর ঘটনা ঘটলেও গত বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আদালতে মামলার আবেদন করা হয়।

মামলার অন্য আসামিরা হলেন, হাসপাতালের চিকিৎসক ডা. নাসরিন, ডা. শওকত আলী আরমান ও গাইনি রোগ বিশেষজ্ঞ ডা. দেলোয়ার হোসেন এবং সেবিকা শংকরী রানী সরকার।

মামলার আবেদনে উল্লেখ করা হয়েছে, উন্নত চিকিৎসার জন্য তার স্ত্রীকে গণস্বাস্থ্য নগর হাসপাতালে ভর্তি করলেও সেখানে চিকিৎসকের অবহেলায় তার মৃত্যু ঘটে। পরে আইনি ব্যবস্থা নিতে চাইলে গণস্বাস্থ্য হাসপাতালের পক্ষ থেকে ঘটনাটি মিমাংসা করার কথা বলা হয়। ডা. জাফরুল্লাহ নিজেও আপস করার কথা বলেন। এর পর কয়েক দফায় দুপক্ষের মধ্যে কথা হলেও আপস হয়নি।

বাদী বলেন, ঘটনাটি আপস না হওয়ায় ধানমন্ডি থানায় মামলা দায়ের করতে যাই। পরে থানা থেকে আদালতে মামলা করার পরামর্শ দিলে আদালতে মামলার আবেদন করি।

মামলার বিষয়ে জানতে চাইলে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, এখনও মামলার কোনও কাগজ কিংবা মামলার বিষয়ে জানিও না। অতএব এ ব্যাপারে আমার বলাটাও উচিত না। তবে চিকিৎসকের অবহেলায় গণস্বাস্থ্য নগর হাসপাতালে কোনও রোগী মারা যায়নি।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার বলেন, আদালত থেকে এখন পর্যন্ত এমন কোনও কাগজ আসেনি। আদালত থেকে কাগজ পেতে পেতে তিন থেকে চারদিন সময় লেগে যায়।

 

সানশাইন/২২ ডিসেম্বর/রনি

ডিসেম্বর ২২
১৯:৪৩ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত