Daily Sunshine

রাকুল প্রীত কোভিড পজিটিভ, কোয়ারেন্টিনে আছেন

Share

সানশাইন ডেস্ক : করোনার দ্বিতীয় ঢেউ বেশ জোরেশোরেই বলিউডকে নাড়া দিচ্ছে। মার্চের পর টানা কয়েক মাস বন্ধ থাকার পর যতই স্বাভাবিক ছন্দে ফিরতে চাচ্ছে বলিউড, করোনা ততই বাধা হয়ে দাঁড়াচ্ছে। সম্প্রতি বলিউড নায়ক সানি দেওল, বরুণ ধাওয়ান, নীতু কাপুর, কৃতি শ্যাননসহ অনেকে করোনায় আক্রান্ত। করোনায় মারা গেছেন জনপ্রিয় টিভি তারকা দিব্যা ভাটনাগর। কয়েক দিনের ব্যবধানে আবার করোনার হানা বলিউডে। এবার আক্রান্ত হয়েছেন রাকুল প্রীত সিং। তাঁর কোভিড-১৯ নমুনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই জানিয়েছেন অভিনেত্রী। এ–ও জানিয়েছেন, এখন তিনি কোয়ারেন্টিনে আছেন।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রাকুল লিখেছেন, ‘সবাইকে অবগত করছি, আমার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। নিজ উদ্যোগে কোয়ারেন্টিনে রয়েছি। আমি ভালো বোধ করছি এবং শিগগিরই পুরোপুরি সুস্থ হয়ে শুটিংয়ে ফিরব। প্রত্যেকের কাছে অনুরোধ, যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে পরীক্ষা করান।

ধন্যবাদ এবং দয়া করে নিরাপদে থাকুন।’ জানা গেছে, গত মাসে সপরিবার মালদ্বীপে ভ্রমণে গিয়েছিলেন রাকুল প্রীত সিং। সে দেশে অবসর কাটানোর দারুণ সব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছিলেন এ নায়িকা।

কেবল হিন্দি ভাষায় নয়, দক্ষিণ ভারতীয় তেলেগু, তামিল ও কন্নড় ভাষার অসংখ্য ছবিতেও দেখা দিয়েছেন রাকুল। সামাজিক কাজেও যুক্ত আছেন। ভারতের সামাজিক আন্দোলন ‘বেটি বাঁচাও’ প্রোগ্রামের শুভেচ্ছাদূত তিনি। ২০১৪ সালে ইয়ারিয়া ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তাঁর। ২০২১ সালে তাঁকে দেখা যাবে থ্যাংক গড ছবিতে। এ ছাড়া অর্জুন কাপুরের সঙ্গে করা আরেকটি ছবিতেও তাঁকে দেখা যাবে। যদিও ছবির নাম এখনো ঠিক হয়নি। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন জন এব্রাহাম ও অদিতি রাও হায়দারি। এ ছাড়া অজয় দেবগনের ‘মেডে’ থ্রিলার ড্রামায় তাঁকে পাইলটের ভূমিকায় দেখা যাবে।

বলিউডে এর আগে অমিতাভ বচ্চন, অভিষেক, ঐশ্বরিয়া, অর্জুন কাপুর ও তাঁর প্রেমিকা মালাইকা অরোরা, কণিকা কাপুর, কিরণ কুমার আক্রান্ত হয়েছেন। অন্যদিকে বলিউডের বিশাল বাজারেও থাবা বসিয়েছে করোনা। করোনার সংক্রমণ রুখতে দীর্ঘদিন ধরে বন্ধ ছিল ভারতের প্রেক্ষাগৃহ। মুক্তি পায়নি কোনো ছবি। ব্যয়বহুল শুটিং সেটগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে।

সানশাইন/২২ ডিসেম্বর/ রোজি

ডিসেম্বর ২২
১৯:৩৩ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত