Daily Sunshine

সিরাজগঞ্জে রেললাইনে বসে ফোনালাপ, প্রাণ গেল খালা-ভাগ্নির

Share

সানশাইন ডেস্ক : সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ী চেকপোস্ট এলাকায় ঢাকা-ঈশ্বরদী রেললাইনের ওপরে বসে ফোনে কথা বলার সময় ট্রেনে কাটা পড়ে খালা ও ভাগ্নি’র মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের শুকুর আলীর স্ত্রী আছিনুর খাতুন (৩৮) ও তার ভাগ্নি কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের মন্টু সরকারের মেয়ে নুপুর খাতুন (১৬)।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান, আছিনুর খাতুন তার ভাগ্নি নুপুরকে নিয়ে মুলিবাড়ী চেকপোস্ট এলাকায় রেললাইনের উপর বসে মোবাইল ফোনে কথা বলছিলেন। এসময় খুলনা থেকে ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেসের ট্রেনটি দু’জনকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান আছিনুর খাতুন। গুরুতর আহত হন নূপুর। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সানশাইন/১১ ডিসেম্বর/ রোজি

ডিসেম্বর ১১
২০:৪০ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত