Daily Sunshine

রাজশাহীতে আটকে পড়া কাক উদ্ধার করল ফায়ার সার্ভিস

Share

স্টাফ রিপোর্টার : গাছের মগডালে আটকে পড়েছিল একটি কাক। ঘুড়ির ছেঁড়া সুতায় ঝুলছিল সেটি। দীর্ঘ সময় সুতায় আটকে কাকটির প্রাণ যায় যায় অবস্থা। বিষয়টি নজরে আসে এক পথচারীর।

কোনো উপায় না পেয়ে তিনি ফোন করেন জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ। অল্প কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে ছুটে আসে ফায়ার সার্ভিসের কর্মীরা। ঝুলে থাকা কাকটি উদ্ধার করেন তারা।

ঘটনাটি ঘটেছে বুধবার রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকায়। রাজশাহী সদর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার একেএম লতিফুল বারি গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, বেলা ১১টা ৭ মিনিটে জাতীয় জরুরি সেবা থেকে আমাদের কাছে ফোন আসে। জানানো হয় নগরীর লক্ষ্মীপুর মোড়ের রুপালী ব্যাংকের সামনের একটি গাছে আটকা পড়েছে একটি কাক। এমন খবরে সঙ্গে সঙ্গে আমরা কাকটি উদ্ধারে ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে বিদ্যুতের প্রধান সঞ্চালন লাইন থাকায় উদ্ধার কাজে বিঘ্ন ঘটে। ঘুড়ির ছেঁড়া সুতায় কাকটির পাখা ও পা জড়িয়ে ছিলো। প্রায় ৪০ মিনিটের চেষ্টায় অক্ষত অবস্থায় নামিয়ে আনা হয় কাকটি।

পরে সেটি সংবাদ প্রদানকারী উজ্জ্বল হোসেন ও স্থানীয় দায়িত্বরত পুলিশের হাতে হস্তান্তর করা হয়। তারাই কাকটি অবমুক্ত করে দেন।

সানশাইন/০৯ ডিসেম্বর/ রোজি

ডিসেম্বর ০৯
১৮:১৩ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত