Daily Sunshine

রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের বার্ষিক সাধারণ সভা

Share
Spread the love

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের ৪৮ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। রোববার সকালে রাজশাহী জেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে বার্ষিক সভার উদ্বোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসইটি রাজশাহী জেলা ইউনিট ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট সেক্রেটারী শফিকুজ্জামান শফিক সহ অন্যান অতিথিবৃন্দ।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, এক সময় রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের কার্যক্রম অনেক কম ছিল। আমি আসার পর জেলা ইউনিটের গতি এসেছে। এখন জেলা ইউনিটকে সবাই চেনে। আমি যতদিন চেয়ারম্যান থাকবো, জেলা ইউনিটকে চেষ্টা করবো সব্বোর্চ স্থানে নিয়ে যেতে।

সভায় জেলা ইউনিট সেক্রেটারী শফিকুজ্জামান শফিক বলেন, জেলা ইউনিটের ইয়ুথদের সাথে নিয়ে আমি সব সময় কাজ করে যাবে। তাদের যে কোন কর্মসূচিতে আমি উপস্থিত থেকে ইয়ুথদের উৎসাহ দিয়ে যাবো। সভায় তিনি আহব্বান করেন, যারা আজীবন সদস্য আছেন তারা যেন তাদের তথ্য ও যোগাযোগের ঠিকানা আমাদের কাছে পৌছানোর ব্যবস্থা করেন।

রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুজ্জামান তার বক্তব্যে বলেন, আমি জেলা পরিষদের নির্বাহী হিসেবে সবে মাত্র যোগদান করেছি। আমি জেলা ইউনিটে উন্নয়নের জন্য সব ধরণে সহায়তা করার চেষ্টা করবো।

বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন জেলা ইউনিটের কার্য্যনির্বাহী সদস্য মোঃ লিয়াকত আলী,অধ্যক্ষ মাহমুদ হোসেন, মীর তৈাফিক আলী ভাদু, জিয়াউদ্দিন আহম্মেদ জিয়া, আক্তারুজ্জামান ও শামাউন ইসলাম। এসময় আরো উপস্থিতি ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের আজীবন সদস্য জয় জয়ন্তী সরকার, কৃষ্ণা দেবী, উপাধ্যক্ষ কামরুজ্জামান। সভায় আরো উপস্থিত ছিলেন ইউনিট অফিসার বাকি বিল্লাহ ও যুব প্রধান সাদিয়া সাবা অর্চি সহ দুই শতাধিক ইয়ুথ ও সেচ্ছাসেবক সদস্যবৃন্দ।

সভায় আর্ন্তজাতিক সেচ্ছাসেবক দিবস উপলক্ষে কোভিট-১৯ এ কর্মরত সতরো জন যুব ও সেচ্ছাসেবদের মাঝে সনদপত্র ও উপহার সামগ্রী তুলেদেন বাংলাদেশ রেড ক্রিসেন্টে সোসাইটি রাজশাহী জেলা ইউনিট চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। পরিশেষে অনুষ্ঠানের অতিথিবৃন্দ কেক কেটে এই দিবসটি উদযাপন করেন।

সানশাইন/০৬ ডিসেম্বর/রনি

ডিসেম্বর ০৬
১৮:৩৯ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত