Daily Sunshine

আরএমপির রাজপাড়া ও দামকুড়া থানার ওসিসহ চার পদে রদবদল

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) দামকুড়া ও রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সহ চার পদে রদবদল আনা হয়েছে। শনিবার আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক স্বাক্ষরিত আদেশে এ রদবদল করা হয়।

তথ্য নিশ্চিত করে আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, আদেশে রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খানকে সিটিএসবিতে ও দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলামকে রাজপাড়া থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া বোয়ালিয়া থানার ওসি (তদন্ত) মাহবুবকে দামকুড়া থানার ওসি এবং দামকুড়া থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ শাহকে বোয়ালিয়া মডেল থানার ওসি (তদন্ত) হিসেবে পদায়ন করা হয়েছে। শনিবার আরএমপি কমিশনারের আদেশে এ রদবদল করা হয়।

এদিকে, এরমধ্যে রাজপাড়া থানার ওসি শাহাদতের বিরুদ্ধে নানা অনিয়ম এবং সেবা প্রত্যাশীদের সাথে খারাপ ব্যবহারের অভিযোগ রয়েছে। এছাড়াও তার বয়সসীমা ৫৪ পার হয়েছে। সূত্র মতে এই বয়সে পুলিশের কোনো কর্মকর্তাকে থানার ওসি হিসেবে দায়িত্ব রাখা হয় না।

 

সানশাইন/০৫ ডিসেম্বর/রনি

ডিসেম্বর ০৫
১৮:২৩ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত