Daily Sunshine

রাজশাহী কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর একটি রেঁস্তোরায় কলেজ শিক্ষার্থী শাহিন আলম শুভর (২৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই শিক্ষার্থী ‘হাইড আউট ক্যাফে’ নামের রেস্তোরায় হেড বাবুর্চি হিসেবে কর্মরত ছিলেন।

শুক্রবার (০৪ ডিসেম্বর) বিকেল তিনটার দিকে নগরীর অলোকার মোড় এলাকার ওই রেঁস্তোরার একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শুভ বাগমারার তাহেরপুরের নুরপুর এলাকার মাহাবুবুর রহমানের ছেলে।

শুভর সহকর্মী কাউসার জানান, শুভ রাজশাহী কলেজে ইতিহাস বিষয়ে মাস্টার্সে পড়া-শোনা করছে। শুভর আত্মহত্যার বিষয়টি তার প্রেমিকা মুঠোফোনে জানায়। এর পরে তারা দ্রুত রুমে গিয়ে দেখে দরজা বন্ধ। এর পরে তারা অনেক চেষ্টা করে দরজা খুলে শুভকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

বোয়ালিয় থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্রবর্মণ জানান, বিষয়টি শুনেছি। এই ঘটনায় আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

 

 

 

সানশাইন/০৪ ডিসেম্বর/রনি

ডিসেম্বর ০৪
১৯:৩৭ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত