Daily Sunshine

রিয়ালের বিপক্ষেও অপরাজিত আলাভেস

Share

সানশাইন ডেস্ক: এক ম্যাচ পরেই খেই হারালো রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানকে হারিয়ে ছন্দে ফেরার যে আভাস দিয়েছিলো সেটা স্রেফ তিন দিনেই হাওয়া। অগোছালো ফুটবল, দিকহারা পাস আর সাথে দৃষ্টিকটু ভূল, লা লিগায় সবটার সুযোগ নিয়ে সুদে-আসলে উশুল করলো স্পেনীয় পেশাদার ফুটবল ক্লাব ডিপোর্তিভো আলাভেস। চ্যাম্পিয়ন রিয়ালকে ২-১ গোলে হারিয়ে দারুণ এক জয় নিয়ে সবশেষ পাঁচ ম্যাচে অপরাজিত থাকলো লুকাস-জোসেলুরা।

আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে শনিবার দিবাগত রাতে আক্রমণাত্মক খেলে রিয়ালকে হারিয়ে দিয়েছেন আলাভেস। শেষ পাঁচ রাউন্ডে মাত্র দুটিতে জেতা রিয়াল শুরুতেই পিছিয়ে পড়ে। ম্যাচের শুরুর পাঁচ মিনিটের মাথায় লুকাস পেরেসের গোলে সফরকারী আলাভেস এগিয়ে যায়। এরপর ৪৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জোসেলু। শেষ দিকে ৮৬ মিনিটে রিয়ালের হয়ে ব্যবধান কমান কাসেমিরো।

ম্যাচের শেষ মুহূর্তে সমতাসূচক গোল প্রায় পেয়েই যাচ্ছিল রিয়াল। তবে ভাগ্য বাধ সাধে তাদের পক্ষে। খেলার শেষ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ইসকোর নেওয়া জোরালো শট ক্রসবারে বাধা পায়। বলটা গোল বারে লেগে মাঠের বাইরে পরার সাথেই শেষ হয় ম্যাচের নির্ধারিত সময়। আর এর মাঝেই ২০ বছর পর রিয়ালের মাঠে জয়োৎসব মাতে আলাভেস। সেবার ১-০ গোলে জিতেছিল স্পানিশ দলটি।

১০ ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে রিয়াল। আলাভেসের ১১ ম্যাচে পয়েন্ট ১৩। ১০ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল সোসিয়েদাদ।

লা লিগায় শেষ তিন ম্যাচের দুটিতে হারল শিরোপাধারীরা, অন্যটি ড্র। শেষ ছয় ম্যাচে তাদের জয় মাত্র দুটি, হার তিনটি।

অন্যদিকে, বার্সেলোনার সাথে ড্র করা আলাভেস শেষ পাঁচ ম্যাচে অপরাজিত। রিয়ালের বিপক্ষে দারুণ এই জয়ে পয়েন্ট টেবিলে ৯ নম্বরে উঠে এসেছে তারা।

সানশাইন/২৯ নভেম্বর/রনি

নভেম্বর ২৯
১০:৪৮ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত