Daily Sunshine

চট্টগ্রামের বোলিং আক্রমণে বিধ্বস্ত ঢাকা

Share

সানশাইন ডেস্ক: টুর্নামেন্ট শুরুর আগে কাগজে-কলমে বা শক্তির বিচারে বেক্সিমকো ঢাকাকে ধরা হয়েছিল টপ ফেভারিট। সেই ঢাকা কিনা গাজী গ্রুপ চট্টগ্রামের বোলিং আক্রমণের সামনে স্রেফ উড়ে গেলো। ঢাকার ব্যাটসম্যানরা চট্টগ্রামের সামনে দলীয় শত রানও পূর্ণ করতে পারলো না। খুব দুর্দান্ত কিছু না করতে পারলে ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পন্সরড বাই ওয়ালটন’- এ দ্বিতীয় হার দেখতে যাচ্ছে মুশফিকুর রহিমের দল।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের চতুর্থ ম্যাচে চট্টগ্রামের অসাধারণ বোলিংয়ে ১৬ ওভার ২ বলে মাত্র ৮৮ রানে গুটিয়ে যায় ঢাকা। এক নাঈম শেখ ছাড়া ব্যাট হাতে দাঁড়াতে পারেনি আর কেউ। নাঈম ছাড়া ঢাকার পক্ষে দুই অঙ্ক ছুঁতে পেরেছেন কেবল দুইজন, আকবর আলী এবং মুক্তার আলী। চট্টগ্রামের ছয় বোলারের প্রত্যেকে উইকেট শিকার করেছে।

টসে হেরে আগে ব্যাটিং করতে নেমে দলীয় ৭ রানে তানজিদ তামিমকে (২ রান) হারায় ঢাকা। তাকে ফেরান শরীফুল। এই বাঁহাতি ফেরান তিনে নেমে ১০ বলে ডাক করা সাব্বিরকেও। এরপরই গোল্ডেন ডাক নিয়ে নাহিদুলের বলে ফেরেন অধিনায়ক মুশফিকও।

চতুর্থ উইকেট জুটিতে আকবরকে নিয়ে কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করেন নাঈম। দুজনে গড়েন ৪৪ রানের জুটি। তবে মোসাদ্দেকের এক ওভারে আকবর ১৫ ও নাঈম ৪০ রান করে ফিরলে আবার বিপর্যয়ে পড়ে ঢাকা।

৬৬ রানে প্রথম ৫ উইকেট হারানো ঢাকা শেষ অর্ধেক ব্যাটসম্যানকে হারান আরও ২২ রান যোগ করতে। তারমধ্যে মুক্তারেরই ১২ রান এবং নাসুমের ৮। ঢাকার স্কোরকার্ডে পাঁচ ব্যাটসম্যানের রানের খাতায় শূন্য রানের স্কোর দেখাচ্ছে।

চট্টগ্রামের ছয় বোলারের মধ্যে দুটি করে উইকেট শিকার করেন শরীফুল, মুস্তাফিজ, মোসাদ্দেক ও তাইজুল। এছাড়াও একটি করে উইকেট শিকার করেন নাহিদুল এবং সৌম্য।

 

 

 

 

 

সানশাইন/২৬ নভেম্বর/রনি

নভেম্বর ২৬
২১:১৯ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত