Daily Sunshine

বাগমারায় যুবককে পিটিয়ে হত্যার চেষ্টা করায় থানায় মামলা

Share

স্টাফ রিপোর্টার,বাগমারা : রাজশাহীর বাগমারায় মুরাদ হোসেন (২০) নামের এক যুবককে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আহত যুবক মুরাদ হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বাগমারা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন। ওই ঘটনায় আহত যুবক মুরাদ হোসেনের পিতা আয়ুব আলী বাদী হয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাত চার/পাঁচজনকে আসামী করে বাগমারা থানায় একটি এজাহার দাখিল করেছেন।

থানার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার গনিপুর ইউনিয়নের গনিপুর গ্রামের আয়ুব আলীর ছেলে মুরাদ হোসেন মঙ্গলের খালে মাছ ধরতে গেলে একই গ্রামের আকরাম হোসেন, আশিক আলীসহ তাদের লোকজন নিয়ে মঙ্গলের খালে যায় এবং মুরাদ হোসেনকে সেখান থেকে ধরে নিয়ে দুবিলা নামক স্থানে নিয়ে যায় এবং মারপিট করে রক্তাক্ত জখম করে। তাদের মারপিটে মুরাদ হোসেনের মুখ দিয়ে রক্ত ঝরতে লাগলে আসামীরা তাকে ফেলে পালিয়ে যায়। বিলে থাকা লোকজন দেখতে পেয়ে সেখানে গিয়ে তাকে থেকে উদ্ধার করে বাগমারা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। সেখানে মুরাদের অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

মুরাদ হোসেনের বাবা আয়ুব আলী অভিযোগ করে বলেন, আকরাম ও তার ছেলে আশিক আলী এলাকার চিহ্নিত অপরাধী। এমন কোন কাজ নেই যে তারা করতে পারে না। সে আমার ছেলেকে হত্যার জন্য খাল থেকে ধরে দুবিলায় নিয়ে গেছে। লোকজন দেখতে না পেলে তারা আমার ছেলেকে হত্যা করে লাশ গুম করত বলে তিনি জানিয়েছেন। তিনি অবিলম্বে হত্যার চেষ্টাকারীদের গ্রেপ্তারের মাধ্যমে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে বাগমারা থানায় যোগদানকৃত নবাগত অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ জানান, অভিযোগের বিষয়টি তদন্ত করার জন্য একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক (এসআই) রিপন জানান, এজাহারের কপিটি তিনি হাতে পেয়েছেন। ঘটনাস্থল তদন্ত করে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সানশাইন/২৫ নভেম্বর/ রোজি

নভেম্বর ২৫
২০:০৩ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

পাথর কুড়িয়ে চলে সংসার

পাথর কুড়িয়ে চলে সংসার

স্টাফ রিপোর্টার, রাবি : ভোর ছয়টা। মাঘের কনকনে শীত। কুয়াশার চাদরে আবৃত চারপাশ। রোদ নেই, উল্টো মৃদু বাতাস বইছে। বাংলাবান্ধা ইউনিয়ন সংলগ্ন জিরো পয়েন্ট স্থলবন্দরের পাশে মহানন্দা নদীতে নিজেদের কাজে ব্যস্ত সময় পার করছেন শত শত শ্রমিক। নদীর স্বচ্ছ জলে তারা সকলেই পাথর কুড়োচ্ছেন। হিমালয় থেকে উদ্ভূত হয়ে ভারতের পশ্চিমবঙ্গের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত