Daily Sunshine

তানোরে নবাগত রাজশাহী জেলা প্রশাসকের মতবিনিময়

Share

স্টাফ রিপোর্টার,তানোর: তানোরে বিভিন্ন সরকারী ও বেসরকারী দপ্তর পরিদর্শন, কর্মকর্তা, জনপ্রতিনিধি, ইমাম, পুরোহিত, বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) আবদুল জলিল।

মঙ্গলবার সকাল ১০টায় তানোর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি তানোর উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার বিষয়ে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কথা শোনেন এবং মতবিনিময় করেন।

তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, তানোর উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার,তানোর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) স্বীকৃতি প্রামানিক, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান, মুন্ডমালা পৌর মেয়র গোলাম রাব্বানী, তানোর উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, তানোর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম, তানোর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল ওহাব শেখ প্রমুখ।

এসময় বিভিন্ন সরকারী বে-সরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বীর মুক্তিযোদ্ধাগন, বিভিন্ন মসজিদের ইমাম, বিভিন্ন মন্দিরের পুরোহিতগন, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, সুশীল সমাজের প্রতিনিধিগন, স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। মতবিনিময় শেষে জেলা প্রশাসক উপজেলা মসজিদ চত্বরে একটি গাছের চারা রোপন করেন।

পরে রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) আবদুল জলিল তানোর উপজেলা নির্বাহী অফিস, তানোর উপজেলা ভুমি অফিস, তানোর থানা ও তানোর উপজেলা মডেল মসজিদ নির্মান প্রকল্পের অগ্রগতিসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী দপ্তর পরিদর্শন করেন।

এসময় জেলা প্রশাসক ডিসি আবদুল জলিল বলেন, বাংলাদেশকে সোনার বাংলা গড়তে সকলস্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধিসহ সকল শ্রেনী পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে সকলকে নিষ্ঠার সঙ্গে নিজ নিজ স্থান থেকে কাজ করার আহবান জানান তিনি।

 

সানশাইন/২৪ নভেম্বর/রনি

নভেম্বর ২৪
১৯:১৯ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত