Daily Sunshine

মোহনপুরে পূর্ব শত্রুতার জের ধরে বিধবাকে মারপিটের অভিযোগ

Share

স্টাফ রিপোর্টার, মোহনপুর : রাজশাহীর মোহনপুর উপজেলা পূর্ব শত্রুতার জেরে জেলেখা বেওয়া (৫০) নামে এক বিধাব নারীকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার মৌগাছী ইউনিয়নের খয়রা গ্রামে। এ ঘটনায় জেলেখার বোন জামাই আব্দুল করিম বাদী হয়ে ৪ জনকে আসামী করে মোহনপুর থানায় একটি মামলা দায়ের করেছে।

এজাহার সূত্রে জানা গেছে, গত ৯ নভেম্বর সকাল আনুমানিক ১০ টার দিকে মৃত সৈয়দ আলী সরকারের ছেলে ফারুক হোসেন (৩৬) ফারুক হোসেনের স্ত্রী রুমা বেগম (২৪) জালাল উদ্দিন ও রত্না খাতুন দলবদ্ধ হয়ে হাতে লোহার রড, হাসুয়া ও বাঁশের লাঠি নিয়ে জেলেখার বেওয়ার বাড়ীতে অনাধিকার প্রবেশ করে অকথ্য ভাষায় লালিগালাজ করিতে থাকিলে জেলেখা বেওয়া তাদের গালমন্দ করিতে নিষেধ করিলে জালাল উদ্দিনের হুকুমে রুমা বেগম ও রত্না খাতুন জেলেখার চুলের মুঠি ধরিয়া টানাহেচড়া করি মাটিতে ফেলে এলাপাথারিভাবে কিল, ঘুষি, লাথি মারিয়া মাটিতে ফেলে দেয়।

ওই সময় ফারুক হোসেন হাতে থাকা হাসুয়া দিয়ে তার মাথায় কোপ মারিয়া মাথায় কাটা রক্তাক্ত জখম করে পরনের কাপড় ছিড়ে শ্লীলতাহানী করে। জেলেখার ডাৎচিকারে তার ছোট বোন ফুরফুরি বেগম আগাইয়া আসিলে তাকেও মারপিট করে জখম করে। তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা আগাইয়া আসিলে ফারুকসহ তারা পালিয়ে যায়। সেই তাদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসার জন্য ভর্তি করে।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম জানান, আসামীদের গ্রেফতারে জন্য পুলিশি অভিযান অব্যহত আছে।

সানশাইন/২৩ নভেম্বর/রনি

নভেম্বর ২৩
২০:১৯ ২০২০

আরও খবর

বিশেষ সংবাদ

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

কবর খুঁড়তেই দেখা গেল আরবি হরফের ছাপ!

অবিশ্বাস্য হলেও সত্য, এক মৃত ব্যক্তির কবর খোরার সময় আরবি অক্ষর লেখা বের হয়েছে কবরে দুই পাশের মাটিতে। কবরের দুই পাঁজরের পাশে বিসমিল্লাহ, সুরা ইয়াছিন অক্ষরের কিছু অংশ এবং পূর্ব পাশে রয়েছে মীম হা মীম দাল (মোহাম্মদ) নাম। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় এই অলৌকিক ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের ফুলবাড়ী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

৪১ও ৪২তম বিসিএস পরীক্ষার তারিখ ঘোষণা

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি এবং ৪২তম বিশেষ বিসিএসের এমসিকিউ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আগামী ১৯ মার্চ সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে হবে। তার আগে আগামী ২৬ ফেব্রুয়ারি বিকাল ৩টা

বিস্তারিত