Daily Sunshine

ওয়ার্কার্স পার্টি নেতা তুর্কির অসুস্থ নাতির পাশে দেবু

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটির সদস্য রিয়াজ আহমেদ তুর্কির নাতি আব্দুর রহমান (৭) অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আছে।

রোববার (২২ নভেম্বর) সকালে শিশুটির অসুস্থতার কথা শুনে তাকে দেখতে রামেক হাসপাতালে যান ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

এসময় তিনি চিকিৎসকের কাছে আব্দুর রহমানের চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন ও তার দ্রুত রোগমুক্তির কামনা করেন। এছাড়াও তিনি শিশুটির চিকিৎসার বিষয়ে সবসময় পাশে থাকবেন বলে শিশুর স্বজনদের আশ্বস্ত করেন।

হাসপাতালে দেবুর সাথে উপস্থিত ছিলেন- মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মহানগর সদস্য রিয়াজ আহমেদ তুর্কি, ছাত্রমৈত্রীর মহানগর সাধারণ সম্পাদক সম্রাট রায়হান প্রমুখ।

 

সানশাইন/২২ নভেম্বর/রনি

নভেম্বর ২২
১৯:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত