Daily Sunshine

অভিনেত্রী লীনা আচার্যের শেষ নিঃশ্বাস ত্যাগ

Share

সানশাইন ডেস্ক: হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ লীনা আচার্য মারা গেছেন। শনিবার (২১ নভেম্বর) দিল্লির একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। দীর্ঘদিন ধরে কিডনি জটিলতা ভুগছিলেন তিনি।

জি টিভির জনপ্রিয় শো ‘আপ কে আ জানে সে’, অ্যান্ড টিভির ‘মেরি হানিকারক বিবি’র মতো ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন লীনা। এছাড়া ক্রাইম পেট্রোলের একাধিক পর্বেও দেখা গেছে তাকে। নিয়মিত ছিলেন ওয়েব সিরিজেও।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত ১২ দিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন লীনা। বেশ কয়েক মাস ধরে তিনি কিডনি জটিলতায় ভুগছিলেন। তবে শেষরক্ষা হয়নি। সবাইকে ছেড়ে বিদায় নিয়েছেন তিনি।

অল্প বয়সে লীনার মৃত্যুতে হিন্দি টেলিভিশন দুনিয়ায় শোকের ছায়া নেমে এসেছে।

টেলিভিশন ছাড়াও লীনা বড় পর্দায় অভিনয় করেছেন। রানী মুখার্জি অভিনীত ‘হিচকি’ সিনেমার মধ্য দিয়ে ২০১৮ সালে বড় পর্দায় হাজির হন এই অভিনেত্রী। তাকে সবশেষ দেখা গেছে জি ফাইভের ওয়েব সিরিজ ‘বেবাকি’ এবং ‘অভয় টু’-তে। এছাড়া ওয়েব সিরিজ ‘গন্ধি বাত’-এ অভিনয় করে বেশ আলোচিত ছিলেন তিনি।

সানশাইন/২২ নভেম্বর/রনি

নভেম্বর ২২
১১:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত