Daily Sunshine

নাটোরে দুর্বৃত্তদের হামলায় সার ব্যবসায়ীর মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার, নাটোর : নাটোরের নলডাঙ্গায় দুর্বৃত্তদেরর হামলায় অরুন কুমার ওরফে লোকন ঠাকুর (৫৯) নামে এক সার ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে নলডাঙ্গা বাজারের দোকান থেকে নিজ বাড়ি সোনাপাতিল গ্রামে ফেরার পথে তালতলা এলাকায় দুর্বৃত্তদের হামলার শিকার হন তিনি।

এ ঘটনায় পুলিশ রাতেই সন্দেহভাজন ৩ জনকে আটক করেছে। নিহত অরুন ঠাকুর ওই গ্রামের মৃত কালী মোহন ঠাকুরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার রাত ৯টার দিকে নলডাঙ্গা বাজারের ব্যবসা প্রতিষ্ঠান (সার দোকান) বন্ধ করে নিজ বাড়িতে ফিরছিলেন সার ব্যবসায়ী অরুন। পথে তালতলা এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা পিছন থেকে তাকে আঘাত করে। এসময় অরুন গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা তার কাছে থাকা প্রায় ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় ব্যবসাী অরুনের চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় বিসমিল্লাহ হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, ‘আরুন ঠাকুর ফাতেমা ট্রেডার্স নামে একটি প্রতিষ্ঠান পরিচালনাসহ ওই প্রতিষ্ঠানের নামে সার ব্যবসা করতেন।’

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘এ ঘটনায় ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনাটি ছিনতাই না অন্যকিছু তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সানশাইন/২২ নভেম্বর/রনি

নভেম্বর ২২
১১:৩৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত