Daily Sunshine

৫ দফা দাবীতে নাটোর চিনিকল ফটকে শ্রমিক-কর্মচারী ও আখ চাষীদের সমাবেশ

Share

স্টাফ রিপোর্টার, নাটোর: পাবনাসহ দেশের বিভিন্ন চিনিকল বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদসহ ৫দফা দাবীতে নাটোর চিনিকলে ফটক সমাবেশ করেছে আখচাষী ও শ্রমিক কর্মচারী ইউনিয়ন।

শনিবার ( ২১ নভেম্বর) সকালে নাটোর চিনিকলের প্রধান গেইটের সামনে অনুষ্ঠিত সমাবেশে চিনিকল ম্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি ফিরোজ রহমানের সভাপতিত্বে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তৃতা করেন ম্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক মনছুর রহমান,সাংগঠনিক সম্পাদক সাইদুজ্জামান,সাবেক সভাপতি আতাউর রহমান, সাবেক সেক্রেটারী সাইফুল ইসলাম, সুজাউল মতিন, আখ চাষী ফেডারেমনের সিনিয়র সহসভাপতি মসলেম উদ্দিন,সেক্রেটারী ময়েজ উদ্দিন প্রমুখ।

বক্তারা শ্রমিক কর্মচারীদের বকেয়া বেতন ভাতা ও আখ চাষীদের বকেয়া পরিশোধসহ দ্রুত সময়ের মধ্যে মিল চালুর দাবী জানান। এছাড়া চিনিকল বন্ধের সিদ্ধান্ত নেয়া হলে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়ার হুঁশিয়ারী করেন তারা।

সানশাইন/২১ নভেম্বর/রনি

নভেম্বর ২১
১৮:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত