Daily Sunshine

ভারতে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী কলেজ শিক্ষার্থীর মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার: শাকিলা জামান সুমি নামে রাজশাহী কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি হিসাববিজ্ঞান বিভাগের ২০১৭-২০১৮ সেশনের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। শুক্রবার (২০ নভেম্বর)  ভারতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন তার সহপাঠী উম্মে আতিয়া।

শাকিলা জামানের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়। তিনি রাজশাহী নগরীর উপশহরের ২ নম্বর সেক্টর এলাকায় স্বামীর সঙ্গে বাস করতেন।

জানা গেছে, শাকিলা জামান হার্টের সমস্যায় ভূগছিলেন। তার হার্টে ব্লক ধরা পড়ে। এরপর গত দুই মাস যাবত ভারতে তার চিকিৎসা চলছিল।

এবিষয়ে রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান বলেন, শাকিলা জামান সুমি সম্মান ও মাস্টার্সে রাজশাহী কলেজের শিক্ষার্থী ছিল। সম্মান প্রথম বর্ষেই তার বিয়ে হয়। ভারতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জেনেছি। সেখানে তার স্বামী রয়েছে। তার লাশ দেশে ফিরিয়ে আনার ব্যাপারে আমরা খোঁজ নেব ও সাধ্যমত সহযোগিতা করবো। তার মৃত্যুতে রাজশাহী কলেজের পরিবার গভীরভাবে শোকাহত।

সানশাইন/২১ নভেম্বর/রনি

নভেম্বর ২১
১৭:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত