Daily Sunshine

মাস্ক ছাড়া মানুষরা তো নগ্নই: বিল গেটস

Share

সানশাইন ডেস্ক: করোনা স্বাস্থ্যবিধি না মেনে যারা মাস্ক পরতে চান না তাদের ‘নগ্নবাদী’ অ্যাখ্যা দিয়েছেন বিল গেটস। যুক্তরাষ্ট্রে যখন মাস্ক বিরোধী আন্দোলন জোরদার হচ্ছে, তখন এটা যে ভয়াবহ এ মন্তব্যের মাধ্যমে সে কথাই মনে করিয়ে দিলেন তিনি।

মাস্ক পরার গুরুত্ব উল্লেখ করে বিল বলেন, করোনাকে সাধারণ ঠাণ্ডা লাগা বা সর্দি-কাশি-জ্বরের সঙ্গে গুলিয়ে ফেললে চলবে না। এই ধরনের রোগীরা মাস্ক না পরলে তবু চলে যায়। কিন্তু একজন করোনারোগীকে অবশ্যই মাস্ক পরতে হবে।

তিনি বলেন, এমনকি যাদের এখনও করোনা হয়নি, প্রতিরোধক ব্যবস্থা হিসেবে তাদেরও মাস্ক পরা জরুরি। কারণ, মাস্ক পরলে করোনার হাতে মৃত্যু এড়ানো অনেকটাই সম্ভব।

 

 

সানশাইন/২০ নভেম্বর/রনি

নভেম্বর ২০
২১:১২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত