Daily Sunshine

শাহজাদপুরের ‘জঙ্গি আস্তানা’ থেকে চারজন আটক

Share

সানশাইন ডেস্ক: সিরাজগঞ্জের শাহজাদপুরে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে চারজনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার বেলা পৌনে ১১টার সময় ওই বাড়ি থেকে বের হয়ে ৪ জন আত্মসমর্পণ করেন বলে জানিয়েছেন র‌্যাব-১২ এর সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।

শুক্রবার সকাল ৫টা থেকে শাহজাদপুর পৌর সদরের শেরখালীতে ফজলুল হক মাস্টারের বাড়িটি ঘিরে রাখে র‌্যাব।

মহিউদ্দিন মিরাজ জানান, গত শনিবার রাজশাহীতে অভিযান চালিয়ে কয়েকজনকে আটক করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার ভোরে শাহজাদপুরে উকিলপাড়ার ওই বাড়িতে অভিযানে যায় র‌্যাব।

স্থানীয়রা জানান, প্রায় আড়াই মাস আগে ঐ বাড়িটি ভাড়ায় নিয়ে বসবাস শুরু করে কয়েকজন। আগে থেকে কেউ আন্দাজ না করতে পারলেও হঠাৎ র‌্যাব পুলিশের অভিযান শুরুর পর জানা যায় যে এখানে জঙ্গিরা আস্তানা গেড়েছে।

সানশাইন/২০ নভেম্বর/রনি

নভেম্বর ২০
১৮:১৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত