Daily Sunshine

ডা. আবদুল্লাহ আল মামুনের মুক্তির দাবিতে রাজশাহীতে মানববন্ধন

Share

স্টাফ রিপোর্টার: জাতীয় মানসিক স্বাস্থ্য ইন্সটিটিউটের রেজিস্ট্রার ডা. আবদুল্লাহ আল মামুনের অবিলম্বে মুক্তির দাবিতে মানববন্ধন করেছে রামেক হাসপাতালের শিক্ষক ও শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দরা অংশ নেয়।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যাক্ষ নওশাদ আলী, সাচিবের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডাঃ তবিবুর রহমান শেখ, স্বাচিপ নেতা ডা. মাহমুদুন খান বাদশা, খলিলুর রহমান, জেলা স্বাচিপ জেলা সভাপতি ডা. চিন্ময় কান্তি দাস প্রমুখ।

উল্লেখ্য’ ডাঃ মামুন রাজশাহী মেডিকেল কলেজের ৪২তম ব্যাচের ছাত্র ছিলেন বলে জানা গেছে। গত ৯ নভেম্বর সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর আদাবরের মাইন্ড এইড নামে একটি মানসিক স্বাস্থ্য হাসপাতালের মারধরের ঘটনা ঘচে। সেখানে চিকিৎসা নিতে যাওয়া আনিসুল করিম নামে এক সিনিয়র সহকারী পুলিশ সুপারকে ভর্তি করানোর কয়েক মিনিট পরই তাকে অচেতন অবস্থায় পরিবারের কাছে হস্তান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ। এরপর হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার আনিসুল করিম শিপন হত্যার এই মর্মান্তিক ঘটনায় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালকসহ ছয় জনকে আটক করার পাশাপাশি পুলিশ জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের রেজিস্ট্রার ডা. মামুনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৭ নভেম্বর মঙ্গলবার ভোর ৫ টায় সাদা পোশাকের পুলিশের একটি দল তাঁকে তার বাসা থেকে আটক করে নিয়ে যায়।

সানশাইন/১৯ নভেম্বর/রনি

নভেম্বর ১৯
১৯:০৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত