Daily Sunshine

রাজশাহীতে পর্নোগ্রাফি মামলায় প্রকৌশলীর জেল

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর পর্নোগ্রাফি মামলায় প্রকৌশলীর ৭ বছর কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের কারাদণ্ড দেয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক শাহ্ মোহাম্মাদ জাকির হাসান এ রায় দেন।

সাজাপ্রাপ্ত আসামি হলেন, রাজশাহী নগরীর মতিহার থানার অক্ট্রয় মোড় এলাকার মৃত প্রবীর কুমারের ছেলে পার্থ প্রতীম ঘোষ (৩০)।

তিনি ঢাকার আহসানুল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স বিভাগ থেকে পাস করেছেন। বর্তমানে তিনি ঢাকার একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন বলে জানা গেছে।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাডভোকেট মোহাম্মদ মনিরুজ্জামান জানান, ২০১৫ সালে ঢাকার আহসানুল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তুলে। এরপর তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে।

সেই ছবি দেখিয়ে মেয়েটির বাবার কাছে এক লাখ টাকা চাাঁদা দাবি করে। সেই টাকা দিতে অস্বীকৃতি জানালে ওই ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এরপর একই বছরের ২২ ডিসেম্বর নগরীর বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করেন ওই ছাত্রী।

সানশাইন/১৯ নভেম্বর/রনি

নভেম্বর ১৯
১৮:৩৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত