Daily Sunshine

মান্দায় প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে যুবক গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার, মান্দা : নওগাঁর মান্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে হেলাল কাজী (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হেলাল কাজী উপজেলার কুসুম্বা ইউনিয়নের বড়বেলালদহ গ্রামের লোকমান কাজীর ছেলে। ঘটনায় উপজেলার কুসুম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম বাদি হয়ে হেলাল কাজীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা দায়ের করেন। মামলার পর বৃহস্পতিবার তাকে নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার বাদি আমিনুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত হেলাল কাজী বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখে দাড়ি-গোঁফ, ছবির নিচে হযরত শেখ হাসিনা লেখাসহ অন্য একজনের ছবির ওপর মুখমন্ডল স্থাপন করে বিকৃতি ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। তার আইডি থেকে পোষ্টকৃত ছবিটি ফেসবুকে ভাইরাল হয়ে পড়লে দলীয় নেতাকর্মিদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

তিনি আরও বলেন, এতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানহানীসহ দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। ঘটনায় হেলাল কাজীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা দায়ের করেছি।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত হেলাল কাজী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি পোষ্ট করার কথা স্বীকার করেছে। ওসি আরও বলেন, জিজ্ঞাসাবাদে এ ঘটনার সঙ্গে আরো কয়েকজন জড়িত রয়েছে বলেও স্বীকারোক্তি দিয়েছে আসামি হেলাল কাজী। তার ব্যবহৃত মোবাইলফোনটি জব্দসহ তাকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সানশাইন/১৯ নভেম্বর/রনি

নভেম্বর ১৯
১৮:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত