Daily Sunshine

ক্যানসারে আক্রান্ত আলী যাকের হাসপাতালে

Share

সানশাইন ডেস্ক: ক্যানসারে আক্রান্ত জনপ্রিয় অভিনেতা, নির্দেশক আলী যাকেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে হাসপতালের পরিচালক ও প্রধান নির্বাহী আল ইমরান জানান।

তিনি জানান, আলী যাকের কয়েক বছর ধরে ক্যানসারে ভুগছেন। তিনি হার্টের জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে সিসিইউতে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

হাসপাতালে চিকিৎসক ডা. আবদুল মোমিনের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

চার বছর ধরে ক্যানসারে ভুগছেন টিভি ও মঞ্চ নাটকের এ অভিনেতা। ক্যানসারে আক্রান্ত হওয়ার পর অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি।

মঞ্চে নুরুলদীন, গ্যালিলিও ও দেওয়ান গাজীর চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয়ে স্থায়ী আসন তৈরি করেছেন আলী যাকের।

অভিনয়ের বাইরে ‘অচলায়তন’, ‘বাকী ইতিহাস’, ‘সৎ মানুষের খোঁজে’, ‘তৈল সংকট’, ‘এই নিষিদ্ধ পল্লীতে’, ‘কোপেনিকের ক্যাপ্টেন’সহ বেশ কয়েকটি মঞ্চ নাটকের নির্দেশনা দিয়েছেন তিনি।

কাজ করেছেন ‘আজ রবিবার’, ‘বহুব্রীহি’, ‘তথাপি’র মতো দর্শকপ্রিয় টিভি নাটকে।

প্রসঙ্গত, ১৯৭২ সালের আরণ্যক নাট্যদলের ‘কবর’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে পথচলা শুরু করেন তিনি। পরবর্তীতে ১৯৭৩ সালে যোগ দেন নাগরিক নাট্য সম্প্রদায়ে। এখনও সেই নাট্যদলে সঙ্গেই সম্পৃক্ত রয়েছেন। অভিনয়, নির্দেশনার বাইরে তিনি একজন নাট্যসংগঠকও; পাশাপাশি যুক্ত আছেন লেখালেখির সঙ্গেও।

সানশাইন/১৯ নভেম্বর/রনি

নভেম্বর ১৯
১১:৫১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত