Daily Sunshine

বিগ ব্যাশ লিগের দরজা বন্ধ সাকিবের

Share

সানশাইন ডেস্ক: বিগ ব্যাশ লিগে (বিবিএল) খেলতে পারবেন না সাকিব আল হাসান। দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্সের কারণে সাকিবের জন্য দরজা বন্ধ করে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সাকিবের ওপর বছরব্যাপী নিষেধাজ্ঞা অক্টোবরে শেষ হয়েছে। দুর্নীতি বিষয়ে আইসিসির নিয়মবিরুদ্ধ আচরণ করায় তার ওপর ওই নিষেধাজ্ঞা দেওয়া হয়েছিল।

জানা গেছে, ৩৩ বছর বয়সী সাকিব বিবিএলে নিজের নাম রেখেছিলেন। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়া তাকে অংশ নিতে দেওয়ার বিরুদ্ধে সিদ্ধান্ত নিয়েছে। আগামী ১০ ডিসেম্বর এ টুর্নামেন্ট শুরু হচ্ছে।

সাকিব এর আগে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, সবার অনুভূতি জানা সহজ নয়। তারা আমাকে সন্দেহ করতে পারে কিংবা বিশ্বাস করে না। আমিও সেটা অস্বীকার করছি না।

সানশাইন/১৭ নভেম্বর/রনি

নভেম্বর ১৭
১১:৪৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত