Daily Sunshine

বাগমারায় এক ব্যবসায়ীকে মারপিটের অভিযোগ

Share

ষ্টাফ রিপোর্টার, বাগমারা : পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে বাগমারায় এক ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। ওই ব্যবসায়ীর নাম আব্দুল বারী (৪৫)। এ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পাওয়ার পর সোমবার বিকেলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, হামিরকুৎসা ইউনিয়নের আলোকনগর গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে আব্দুল বারীর চাষকৃত একটি পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে একই এলাকার মিজানের বিরোধ সৃষ্টি হয়। এই বিরোধের জের ধরে রোববার সন্ধ্যায় মিজান তার বন্ধু স্থানীয় যুবলীগ নেতা সাহারিয়া ইমনকে সাথে আব্দুল বারীর হামিরকুৎসা বাজারস্থ দোকানে এসে প্রকাশ্যে অতর্কিতভাবে আব্দুল বারীকে কিলঘুষি মারে ও তার দোকানের আসবাদপত্র ভাংচুর করে।

এ সময় তার চিৎকারে বাজারের লোকজন ছুটে এসে তাকে রক্ষা করেন। এ বিষয়ে জানতে চাইলে মিজান তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, ওই পুকরে আমারও অংশ রয়েছে। সেখানে আমি মাছ ধরেছি। এ জন্য বারীক আমাকে গালমন্দ করেছে। কেন সে গালমন্দ করেছে এ বিষয়ে জানতে তার দোকানে গিয়েছিলাম। সেখানে কিছু কথাকাটাকাটি হয়েছে। কোন মারামারির ঘটনা ঘটেনি।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পাওয়া মাত্র গতকাল বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগের সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সানশাইন/১৬ নভেম্বর/ রোজি

নভেম্বর ১৬
১৯:১৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

ইউএনডিপিতে চাকরির সুযোগ

ইউএনডিপিতে চাকরির সুযোগ

সানশাইন ডেস্ক: ইউনাইটেড ন্যাশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (ইউএনডিপি) বাংলাদেশে বিভিন্ন প্রোগ্রামে কর্মকর্তা নিয়োগ দেবে। এসব পদে আবেদনের বিস্তারিত পাওয়া যাবে https://www.bd.undp.org/content/bangladesh/en/home/jobs.html লিংকে। পদগুলো হলো- ১. ন্যাশনাল কনসালট্যান্ট-ন্যাশনাল জিআইএস এক্সপার্ট ২. বিজনেস অ্যান্ড হিউম্যান রাইটস স্পেশালিস্ট ৩. কমিউনিকেশনস অ্যান্ড অ্যাডভোকেসি অফিসার ৪. প্রোগ্রাম সাপোর্ট ইন্টার্ন, ইউএনডিপি কান্ট্রি অফিস ৫. ইনক্লুসিভ ডিজিটাল ইকোনমি কনসালট্যান্ট

বিস্তারিত