নগরীতে পুলিশের অভিযানে মাদক ও জুয়ার সরঞ্জামাদিসহ গ্রেপ্তার ৭

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর মতিহার ও রাজপাড়া থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৩৫ গ্রাম হেরোইন, ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও জুয়ার সরঞ্জামাদিসহ ৭ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন রাজশাহী মহানগরীর মতিহার থানার চর শ্যামপুরের মৃত নাজিমুদ্দিনের ছেলে হাসান আলী (৩৯), দামকুড়া থানার চর মাজারদিয়াড় পূর্বপাড়ার কাইমুদ্দিন কালুর ছেলে রাজু শেখ (২০) ও আলমগীর হোসেন (৪০), রাব্বুল শেখ (৬৩), সেলিম হোসেন (৫৭), আ: মজিদ (৪২), মাহাবুল (৫৪)।
জানা যায়, গত ২১ জানুয়ারি বিকাল সাড়ে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই আব্দুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার চরশ্যামপুর গ্রামের এক বাড়িতে হেরোইন বিক্রি হচ্ছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম বিকাল পৌনে ৫টায় মতিহার থানার চরশ্যামপুর গ্রামে অভিযান পরিচালনা করে আসামি হাসান আলীকে গ্রেপ্তার করে। কিন্তু তার স্ত্রী ইতি বেগম কৌশলে পালিয়ে যায়। এসময় সেখান থেকে ৩৫ গ্রাম হেরোইন উদ্ধার হয়।
অপরদিকে, এসআই সাইমন ইসলাম ও তার টিম একই দিন বিকাল পৌনে ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার বুলনপুর ঘোষপাড়া নদীর ধারে অভিযান পরিচালনা করে ১০০ পিস ট্যাপেন্টাডলসহ আসামি রাজুকে গ্রেপ্তার করে।
এছাড়াও আরএমপি ডিবির পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই মো: রবিউল ইসলাম ও তাঁর টিম বিকাল সোয়া ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার দাশপুকুর মোড়ে অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় ৫ জনকে গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছ থেকে তাস ও নগদ অর্থ উদ্ধার হয়।
পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। আসামিদের বিরুদ্ধে আরএমপি’র মতিহার ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য ও জুয়া আইনে মামলা করে গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪ | সময়: ৫:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ