Daily Sunshine

পিতৃত্বকালীন ছুটি পাবেন কোহলি

Share

সানশাইন ডেস্ক : অস্ট্রেলিয়া সফরের প্রথম টেস্ট খেলে দেশে ফিরবেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। তার পিতৃত্বকালীন ছুটির অনুমোদন দিয়েছে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)।

এছাড়া টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে আরও কয়েকটি পরিবর্তন এসেছে। হ্যামস্ট্রিং চোটের কারণে শুরুতে ছিটকে গেলেও টেস্ট দলে অন্তর্ভুক্ত করা হয়েছে রোহিত শর্মাকে। তবে সাদা বলের সিরিজে দেখা যাবে না তাকে। টি-টোয়েন্টি সিরিজ দিয়ে প্রথমবার জাতীয় দলে ডাক পাওয়া স্পিনার বরুণ চক্রবর্তী কাঁধের চোটে ছিটকে গেছেন। ফাস্ট বোলার টি নটরঞ্জন তার স্থলাভিষিক্ত হয়েছেন।

নতুন বছরে কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মা তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। এ কারণে ২৭ নভেম্বর থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত লম্বা সময়ের অস্ট্রেলিয়া সফরের পুরোটাতে ভারতীয় অধিনায়কের থাকার বিষয়টি নিয়ে প্রশ্ন উঠেছিল প্রথমেই। এই সফর শুরু হবে তিনটি ওয়ানডে দিয়ে, পরে তিনটি টি-টোয়েন্টি ও চার টেস্টের বোর্ডার গাভাস্কার ট্রফি হবে।

প্রথম টেস্ট হবে ১৭ ডিসেম্বর থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত, বিদেশের মাটিতে এটাই হবে ভারতের প্রথম দিবারাত্রির টেস্ট। সোমবার ইস্যুকৃত বিজ্ঞপ্তিতে বিসিসিআই জানায়, ওই ম্যাচের পর কোহলি দেশে ফিরবেন। তবে পরে কোনও এক সময় ভারতীয় টেস্ট দলে তিনি যোগ দেবেন কি না স্পষ্ট করেনি বোর্ড।

বোর্ড সেক্রেটারি জয় শাহ বলেন, গত ২৬ অক্টোবর নির্বাচন কমিটির সভায় কোহলি প্রথম টেস্ট খেলে দেশে ফেরার ইচ্ছার কথা বিসিসিআইকে জানান। ভারতীয় অধিনায়কের পিতৃত্বকালীন ছুটির অনুমোদন দেওয়া হয়।

সানশাইন/০৯ নভেম্বর/ রোজি

নভেম্বর ০৯
২০:০৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত