Daily Sunshine

আর আর এফ রাজশাহীর মেহমানখানার উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: আর আর এফ রাজশাহীর মেহমানখানার শুভ উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম।

রবিবার দুপুর ১ টায় রেঞ্জ রিজার্ভ ফোর্স রাজশাহীতে (আরআরএফ) মেহমানখানার শুভ উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম। রাজশাহীতে আগত পুলিশ সদস্যগণ (কনস্টেবল হতে ইন্সপেক্টর পর্যন্ত) উক্ত মেহমানখানয় রাত্রিযাপন করতে পারবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন কমান্ড্যান্ট (এসপি), আরআরএফ রাজশাহী, পুলিশ সুপার (অপারেশনস্ অ্যান্ড ট্রাফিক), পুলিশ সুপার (এস্টেট অ্যান্ড ওয়েলফেয়ার), রেঞ্জ ডিআইজির কার্যালয়, রাজশাহীসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

 

সানশাইন/০৮ নভেম্বর/এসআর

নভেম্বর ০৮
১৯:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত