Daily Sunshine

লাইনচ্যুত ট্রেন থেকে তেল সংগ্রহের হিড়িক

Share

সানশাইন ডেস্ক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে তেলবাহী ওয়াগন ট্রেন লাইনচ্যুত হয়েছে। ট্রেনটি লাইনচ্যুত হওয়ার পরই তেল সংগ্রহের জন্য বোতল-বালতি নিয়ে দৌড়াদৌড়ি শুরু করেন স্থানীয়রা।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে সিলেট-ঢাকা, সিলেট-চট্টগ্রাম রেলপথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

লাইনচ্যুত তেলের ওয়াগন থেকে বিপুল পরিমাণ জ্বালানি তেল পড়ে যাওয়ায় সাধারণ মানুষকে এই তেল সংগ্রহ করতে দেখা গেছে। অনেককে দেখা গেছে ওয়াগনের মধ্য থেকেও তেল নিতে।এ যেন তেলের মেলা শুরু হয়েছে।

কর্তব্যরত জিআরপি পুলিশের এক কর্মকর্তা জানান, তেলবাহী ওয়াগনটি চট্টগ্রামের পাহাড়তলী স্টেশন থেকে সিলেট যাচ্ছিল। দুর্ঘটনায় ৫টি কেরোসিনবোঝাই ওয়াগনসহ ইঞ্জিন লাইনচ্যুত হয়েছে। তেল লুটপাট রোধে অতিরিক্ত জিআরপি কর্মী তলব করা হয়েছে।

শ্রীমঙ্গল রেলওয়ে সহকারী স্টেশনমাস্টার সাখাওয়াত হোসেন জানান, উদ্ধারকারী ট্রেন আনতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। আখাউড়া জংশন থেকে এরই মধ্যে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থল অভিমুখে রওনা হয়েছে।

তবে কতক্ষণ নাগাদ ট্রেন চলাচল স্বাভাবিক হবে তা জানাতে পারেননি রেলের এই কর্মকর্তা।

 

সানশাইন/০৭ নভেম্বর/এসআর

নভেম্বর ০৭
২০:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত