Daily Sunshine

স্বীকৃতি চান সেলফোন টেকনিশিয়ানরা

Share

সানশাইন ডেস্ক: মোবাইল মেরামত পেশার স্বীকৃতিসহ পাঁচ দফা দাবি জানিয়েছে সেলফোন টেকনিশিয়ান অ্যাসোসিয়েশন। শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মোবাইল মেরামত পেশায় নিয়োজিতরা কোনো ধরনের অপরাদের সঙ্গে যুক্ত হোক তা আমরা চাই না। আমরা সমসাময়িক আইনি জটিলতার সমাধান, পেশাগত মানোন্নয়ন, দক্ষতা বৃদ্ধি, চলমান সংকট উত্তরণে পুলিশের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই।

সংগঠনের পাঁচ দফা দাবি হল- মোবাইল মেরামত পেশার স্বীকৃতি দেয়া, কারিগরি শিক্ষার সুযোগ দেয়া, সুস্পষ্ট কারণ ছাড়া পুলিশের হয়রানি বন্ধ করা, সুনির্দিষ্ট নীতিমালা করা এবং কার্যকরি আইএমইআই রেজিস্ট্রার সার্ভার ডেটাবেজ তৈরি করা।

মানববন্ধনে সংগঠনের আহ্বায়ক মাসুদুর রহমান ও মহাসচিব হাজবুল আলম জুলিয়টসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সানশাইন/০৭ নভেম্বর/এসআর

নভেম্বর ০৭
২০:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত