Daily Sunshine

মৃত্যুবরণ করেছেন বলিউড অভিনেতা ফারাজ খান

Share

সানশাইন ডেস্ক: মস্তিষ্কের সংক্রমণ নিয়ে ভারতের বেঙ্গালুরুর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ নভেম্বর মৃত্যুবরণ করেছেন বলিউড অভিনেতা ফারাজ খান। তার বয়স হয়েছিল ৫৬ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের কাজ শুরু করে তার পরিবার। পাশাপাশি অভিনেত্রী পূজা ভাটও ফারাজ খানের চিকিৎসার জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

তবে তহবিল গঠনের প্রক্রিয়ার মধ্যেই মারা যান এ অভিনেতা। ফারাজ খান অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে ‘ফারেব’ (১৯৯৬), ‘পৃথ্বী’ (১৯৯৭), ‘মেহেন্দি’ (১৯৯৮), ‘দুলহান বানু ম্যায় তেরি’ (১৯৯৯) ইত্যাদি। এছাড়া টেলিভিশনেও কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি।

সানশাইন/৭ নভেম্বর/এসআর

নভেম্বর ০৭
১২:৫০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত