Daily Sunshine

গোমস্তাপুরে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতার উদ্বোধন

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ গ্রাম বাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বুধবার বিকেলে জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালায় দুই দিন ব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

চৌডালা ইউনিয়ন আওয়ামীলীগ ও নৌকা বাইচ প্রতিযোগিতা কমিটির সভাপতি মো. আনসারুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌডালা জহুর আহমেদ মিয়া কলেজের অধ্যক্ষ মো. কামরুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন গোমস্তাপুর থানার নবাগত অফিসার-ইন-চার্জ (ওসি) দিলীপ কুমার রায়, গোমস্তাপুর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক ডা. আনসারুল হক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. মাহফুজুল হক পনি মিয়া, আলহাজ্ব শাম মোহাম্মদ।

চৌডালা মহানন্দা ব্রীজের নিচে অনুষ্ঠিত নৌকা বাইচ প্রতিযোগিতায় ১৩টি মাঝির দল অংশগ্রহণ করেছে। বৃহস্পতিবার সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ২ দিন ব্যাপী নৌকা বাইচ প্রতিযোগিতা।

প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী দল পুরস্কার হিসেবে পাবে একটি ফ্রিজ। দ্বিতীয় স্থানে থাকা দলের জন্য ৩২ ইঞ্চি ও তৃতীয় দলের জন্য একটি ২৮ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার রয়েছে।

প্রতিযোগিতায় অংশ নিচ্ছে সদর উপজেলার ঘুঘুডিমার ইদু মাঝি, গোমস্তাপুর উপজেলার চৌডালা বালুটুঙ্গীর রহিম মাঝি, সাহেবগ্রামের জিয়া মাঝি, মাদ্রাসা মোড়ের জেন্টু মাঝি, নয়াদিয়াড়ীর মোনা মাঝি, বিরামপাড়ার শাকিম মাঝি, শিবগঞ্জ উপজেলার নাককাটিতলার সোহবুল মাঝি, ত্রিমোহনীর মিলন মাঝি, চাঁনপুরের লোকমান মাঝি, রানিবাড়ী চাঁনপুরের জিয়া মাঝি, ধাইনগরের বিখাল মাঝি, বলিহারপুরের সাহেদ মাঝির দল।

উদ্বোধনী দিনে মহানন্দা নদীর দুই ধারে দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়।

 

সানশাইন/৪ নভেম্বর/এসআর

নভেম্বর ০৪
১৮:২২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত