Daily Sunshine

গোদাগাড়ীতে মদ্যপানে এক ব্যক্তির মৃত্যু

Share

সানশাইন ডেস্ক: রাজশাহী গোদাগাড়ীতে অতিরিক্ত মদ্যপানে সেলিম (৩০) নামের এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। তিনি মাটিকাটা গ্রামের নিজাম উদ্দীনের ছেলে। এই ঘটনায় সংকটাপন্ন অবস্থায় আরও দুইজন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার সকাল ১০ টার দিকে রামেক হাসপাতালে চিকিৎসাধীর অবস্থায় সেলিমের মৃত্যুর বিষয়টি ভাই হালিম নিশ্চিত করেছেন এবং এলকোহল অতিরিক্ত খেয়ে মারা গেছে বলে দাবি করেন। অপর দুইজন সংকটাপন্ন অবস্থায় চিকিৎসা নিচ্ছেন বলে জানান। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন- রেলগেট ভাটা পাড়া গ্রামের বাগ রশিদের ছেলে ফ্রিজের দোকানদার গোলাম রাব্বানী (৪০) ও রেলগেট এলাকার ভুলুর ছেলে জিয়া (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই তিনজন অতিরিক্ত মদ্যপান করে মাতাল হয়ে ছিলো। রাত ৩ টার দিকে তাদের অবস্থা খারাপ হলে রামেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সকাল ১০ টার দিকে সেলিম মারা যায়।

সানশাইন/৪ নভেম্বর/এসআর

নভেম্বর ০৪
১১:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত