Daily Sunshine

শিবগঞ্জে ১৯ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Share

সানশাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে র‌্যাবের অভিযানে ১৯,৩৫০ পিচ ইয়াবাসহ এক র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

সোমবার র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল বিকেলে তাকে গ্রেপ্তার করেছে বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-৫।

বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এর পক্ষ থেকে আরো বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ বিনতপুর ইউনিয়নের রাধানগর গ্রামে ৭৬ বিঘি জনৈক ফিটুর আমাবাগানে কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্যসহ অবস্থান করিতেছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাব অভিযান পরিচালনা করে। এসময় শাওন (২২) নামের এক র্শীষ মাদক ব্যবসায়ীকে ১৯ হাজার ৩৫০ পিচ ইয়াবাসহ হতে নাতে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃত মোঃ শাওন (২২) চাঁপাইনববাবগঞ্জ শিবগঞ্জ ইউপি-ছত্রাজিৎপুর রসিক নগর ঘটিপাড়া গ্রামের মৃত আলামীনের ছেলে। মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে র‌্যাবের কাছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় ০১টি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

 

সানশাইন/২ নভেম্বর/এসআর

নভেম্বর ০২
১৯:৪৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত