Daily Sunshine

রাজশাহীতে সোয়া কোটি টাকার নকল সিগারেটসহ আটক ৪

Share

সানশাইন ডেস্ক: রাজশাহীতে এসএ পরিহনের মাধ্যমে বিভিন্নস্থানে সরবরাহকালে অভিযান চালিয়ে এক কোটি ৩৫ লাখ টাকার নকল সিগারেট জব্দ করেছে পুলিশ। এসময় পুলিশ এসএ পরিবহনের ম্যানেজারসহ চারজনকে আটক করেছে। রোববার রাত পৌনে ১২টার দিকে নগরীর কুমারপাড়ায় অবস্থিত এসএ পরিবহনের পার্সেল বুকিং অফিসে অভিযান চালিয়ে এ সিগারেট জব্দ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের এস আই ছয়ফুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, এসএ পরিবহনের রাজশাহী শাখার ম্যানেজার লিটন চন্দ্র সূত্রধর। তার বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি থানার কুমারঘরিয়া গ্রামে।গ্রেপ্তারকৃতদের মধ্যে অন্যান্যরা হচ্ছেন, এসএ পরিবহন প্রা. লি. এর পার্সেল সহকারী রংপুর জেলার গঙ্গাচড়ার সয়রাবাড়ী গ্রামের সাফিউল আলম ও নীলফামারী জেলার খলিসাপচা গ্রামের ইউসুফ আলী এবং গাড়িচালক নগরীর মেহেরচন্ডী পূর্বপাড়া মহল্লার ওহাব আলীর ছেলে নবাব আলী।

রাজশাহী মহানগরীর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, সরকারের বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দিয়ে তৈরিকৃত বিভিন্ন ব্রান্ডের নকল সিগারেট এসএ পরিবহন পার্সেল রাজশাহী শাখার মাধ্যমে বুকিং করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করা হতো।সরবরাহের সময় কাভার্ডভ্যান ভর্তি গোল্ডলিফ, পাইলট ও ডার্বি, স্টারসহ বিভিন্ন ব্র্যান্ডের নকল সিগারেট জব্দ করা হয়। ডেলিভারী চালান ও ক্যাশ মেমো দ্বারা উদ্ধারকৃত আলামতের সর্বমোট মূল্য এক কোটি ৩৪ লাখ ৬৯ হাজার টাকা। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানানো হয়।

সানশাইন/২ নভেম্বর/এসআর

নভেম্বর ০২
১৫:৫৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত