Daily Sunshine

‘সর্বকালের সেরা’ বন্ড স্যার শন কনারি আর নেই

Share

সানশাইন ডেস্ক : জেমস বন্ড অভিনেতা স্যার শন কনারি আর নেই। মৃত্যুকালে এই অভিনেতার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি রেডিও টাইমস-এর পাঠক এবং দর্শকদের ভোটে সর্বকালের সেরা বন্ড নির্বাচিত হয়েছিলেন।

পরিবারের বরাত দিয়ে শনিবার দুপুর ১টার দিকে (লন্ডন স্থানীয় সময়) আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি প্রথমে কনারির মৃত্যুর খবর জানায়। তবে এ অভিনেতার মৃত্যুর কারণ এখনো জানাতে পারেনি সংবাদমাধ্যমটি।

ষাটের দশকের সেই প্রথম জেমস বন্ড ১৯৭১ সাল পর্যন্ত চরিত্রটিতে অভিনয় করেন। কিংবদন্তি এই অভিনেতা ‘দ্য হান্ট ফর রেড অক্টোবর’, ‘ইন্ডিয়ানা জোনস এবং ‘দ্য রকের’ মতো ছবিতেও অভিনয় করেছেন।

‘দ্য আনটাচেবল’-এ আইরিশ পুলিশের চরিত্রে অভিনয়ের জন্য কনারি ১৯৮৮ সালে অস্কার পান। বছর বিশেক আগে রানির কাছ থেকে নাইট উপাধি পান। গত আগস্টে তিনি ৯০তম জন্মদিন উদযাপন করেন।

সানশাইন/৩১ অক্টোবর/ রোজি

অক্টোবর ৩১
১৯:৩৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত