Daily Sunshine

ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে মা-ছেলের মৃত্যু

Share

সানশাইন ডেস্ক : ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম গেট এলাকায় ট্রেনে কাটা পড়ে মা ও শিশুপুত্রের মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। ময়মনসিংহ রেলওয়ে পুলিশ প্রথম আলোকে এ খবর নিশ্চিত করেছে।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, নিহত মায়ের নাম ইয়াসমিন আক্তার (৩২) এবং তাঁর ছেলের নাম সানি (৭)। তাঁদের বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার কলাপাড়া গ্রামে। ইয়াসমিনের স্বামীর নাম সিরাজুল ইসলাম। আজ দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী মহুয়া এক্সপ্রেস ট্রেনটি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলাকা অতিক্রম করার সময় মা ও ছেলে ট্রেনের নিচে কাটা পড়েন। পরে খবর পেয়ে ময়মনসিংহ রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, পুলিশ লাশ দুটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এটি দুর্ঘটনা নাকি আত্মহত্যা, সেটি খতিয়ে দেখা হচ্ছে।

সানশাইন/৩১ অক্টোবর/ রোজি

অক্টোবর ৩১
১৯:২৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত