Daily Sunshine

বাগমারায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে এবং দি এশিয়া ফাউন্ডেশনের সহযোগিতায় শনিবার (৩১অক্টোবর) বাগমারায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল দুপুরে ভবানীগঞ্জ বঙ্গবন্ধু স্মৃতিজাদুঘর কমপ্লেক্সে আলোচনা সভা ও সনদপত্র বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম, পিপিএম, বাগমারার ইউএনও শরিফ আহম্মেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মণ্ডল, কেশর হাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী, মচমইল ডিগ্রি কলেজের অধ্যক্ষ কুমার প্রতীক দাস রানা, দি এশিয়া ফাউন্ডেশনের প্রজেক্ট অফিসার শফিউল আওয়াল, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্তার বেবী, আ’লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, সহ-দফতর সম্পাদক নুরুল ইসলাম, মহিলা আ’লীগৈর সভানেত্রী মরিয়ম বেগমসহ বিভিন্ন ইউনিয়নের কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি, সাধারন সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন পুলিশ সুপার। শেষে ভালো কাজের জন্য জনপ্রতিনিধি ক্যাটাগরিতে কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ ও এক পুলিশ কর্মকর্তাকে সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, রাজশাহী বেতারের উপস্থাপক আব্দুর রোকন মাসুম।

সানশাইন/৩১ অক্টোবর/ রোজি

অক্টোবর ৩১
১৮:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত