Daily Sunshine

শপথ নিলেন নওগাঁ-৬ আসনের নব-নির্বাচিত এমপি হেলাল

Share

সানশাইন ডেস্ক: এক সময়ের রক্তাক্ত জনপদ হিসেবে খ্যাত নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আওয়ামী লীগের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল শপথ নিয়েছেন।

বুধবার বিকেলে সংসদ ভবনের শপথ কক্ষে তাকে শপথবাক্য পাঠ করান মহান জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। এরপর সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল সংসদের শপথ বইয়ে স্বাক্ষর করেন। শপথ গ্রহণ অনুষ্ঠানে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, মাহাবুব আরা বেগম গিনি ও আবু সাঈদ আল মাহমুদ স্বপন উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্ঠান সঞ্চালনা করেন, সংসদ সচিবালয়ের জ্যেষ্ঠ সচিব জাফর আহমেদ খান। গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত ১৭অক্টোবর এই আসনে ইভিএমের মাধ্যমে উপ-নির্বাচনের ভোট হয়। আনোয়ার হোসেন হেলাল ২০০৩ সালে রাণীনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। এরপর অনেক লড়াই করে আওয়ামী লীগের সমর্থন নিয়ে ২০০৯সালে রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৯সালে দলের সমর্থন না পেলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে পুরনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

 

সানশাইন/২৯ অক্টোবর/এসআর

অক্টোবর ২৯
১৬:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত