Daily Sunshine

ফাঁসি ফাঁসি খেলতে গিয়ে ভাইয়ের সামনে বোনের মৃত্যু

Share

সানশাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছোট দুই শিশু ভাই-বোন মনোয়ারা খাতুন ঈশিতা ও শাহীন। তারা পৌর এলাকার রসুলপুর মহল্লার মনিরুল ইসলাম মনির ছেলে মেয়ে। তবে তাদের মাকে বেশ কিছুদিন আগে তালাক দিয়েছেন বাবা। ফলে বাড়িতে বাবার সঙ্গেই বসবাস ছিল তাদের। প্রতিদিনের মত বুধবার দুপুরে দুই শিশুকে বাড়িতে তালা বন্ধ করে নিজ ব্যবসা প্রতিষ্ঠান শিবগঞ্জ বাজার চলে যান বাবা।

এ সময় খবর আসে মেয়ে ও পাঁচ বছর বয়সী ছোট ছেলে শাহীন ফাঁসি ফাঁসি খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে মারা গেছে মনোয়ারা খাতুন ঈশিতা। নিহত মনোয়ারা খাতুন ঈশিতা নাচোল এশিয়ান স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী। শিশু মনোয়ারা খাতুন ঈশিতা মারা যাওয়ার খবর দ্রুত ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। খবর দেয়া হয় শিবগঞ্জ থানা পুলিশকে।

বিকেলে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে নিয়ে আসে। শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ জানান, দুই ভাই খেলতে গিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থা খাট হতে পা নিচে পড়ে গেলে তার মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

 

 

সানশাইন/২৮ অক্টোবর/এসআর

অক্টোবর ২৮
২১:০০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত