Daily Sunshine

যমুনা ব্যাংকের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান

Share

সানশাইন ডেস্ক: ফজলুর রহমান চৌধুরী ২২ অক্টোবর যমুনা ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন।

সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণকারী ফজলুর রহমান চৌধুরী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং পরবর্তীতে রহমান রহমান হক-এ চার্টার্ড একাউন্টেন্ট হিসাবে নিবন্ধিত হন।

গত ২৫ বছর তিনি অত্যন্ত নিষ্ঠার সঙ্গে কর্পোরেট ব্যাংকিং, ক্রেডিট ম্যানেজম্যান্ট এবং ব্রাঞ্চ ব্যাংকিং পরিচালনা করে আসছেন। ১৯৯৫ সালে তিনি ইস্টার্ন ব্যাংকে শিক্ষানবিশ কর্মকর্তা হিসাবে ব্যাকিং কর্মজীবন শুরু করেন এবং ২০০০ সালে ওয়ান ব্যাংকে এভিপি হিসাবে যোগদান করেন এবং ২০০৭ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত অত্যন্ত দক্ষতার সহিত আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক হিসাবে দায়িত্ব পালন করেন। এ সময় তিনি ইবংঃ গধহধমবৎ অধিৎফ পুরস্কারে ভূষিত হন।

যমুনা ব্যাংকে যোগদানের পূর্বে তিনি ওয়ান ব্যাংকের অতিরিক্ত উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও কর্মরত ছিলেন। তার ব্যাংক ম্যানেজমেন্টের উপর দেশ ও বিদেশে প্রচুর প্রশিক্ষণ গ্রহণ করার পাশাপাশি ব্যাংকিং অপারেশনস ও পরিচালন বিষয়ে সুবিশাল অভিজ্ঞতা রয়েছে।

 

সানশাইন/২৮ অক্টোবর/এসআর

অক্টোবর ২৮
২০:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত