Daily Sunshine

দেড় বছরের মেয়ের গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণ

Share

সানশাইন ডেস্ক: বরিশালের উজিরপুরে দেড় বছরের কন্যাসন্তানের গলায় ছুরি ঠেকিয়ে মাকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে লিটন সরদার (৪২) নামে এক লম্পটের বিরুদ্ধে।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী (৩০) বাদী হয়ে মঙ্গলবার উজিরপুর মডেল থানায় লিটন সরদারের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম শোলক গ্রামের ওই গৃহবধূর স্বামী চাকরির সুবাদে ঢাকায় ছিলেন। ২ সন্তানের জননী (২৫) ওই গৃহবধূ প্রতিদিনের মতো গত ২২ অক্টোবর রাতের খাবার খেয়ে দেড় বছরের কন্যাসন্তান রিয়াকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত ১১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বসতঘরের দরজা খুলে বাথরুমে যান।

এ সুযোগে পার্শ্ববর্তী বাড়ির রাজ্জাক সরদারের ছেলে লিটন সরদার ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকে। পরে ঘরে এসে আলো বন্ধ করে শুয়ে পড়েন ওই গৃহবধূ। কিছুক্ষণ পর লম্পট লিটন সরদার গৃহবধূর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

ধস্তাধস্তির একপর্যায়ে অসৎ উদ্দেশ্য হাসিল করতে লিটন সরদার অবুঝ শিশুটিকে হত্যার হুমকি দিয়ে গলায় ছুরি ঠেকিয়ে জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করে। পরবর্তীতে কাউকে বিষয়টি জানালে তার সন্তানকে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

পরদিন বিষয়টি স্বামীর পরিবারের কাছে জানিয়ে দেন ওই গৃহবধূ। পরে বিষয়টি জানাজানি হলে ধর্ষকপক্ষের লোকজন বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য মঙ্গলবার সকালে বৈঠকের আয়োজন করে। তারা ওই গৃহবধূকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে দীর্ঘক্ষণ অন্যত্র লুকিয়ে রাখে।

খবর পেয়ে সাংবাদিকরা ঘটনাস্থলে গেলে বৈঠক পণ্ড হয়ে যায়। বিষয়টি সাংবাদিকরা উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউল আহসানকে অবহিত করেন। এসআই মাহাবুব হোসেন তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

পরে ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে অভিযুক্ত লিটন সরদারের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। ওসি জানান, মামলা হয়েছে, আসামিকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

 

সানশাইন/২৮ অক্টোবর/এসআর

অক্টোবর ২৮
২০:১৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত