Daily Sunshine

সিংড়ায় ইউপি চেয়ারম্যান ভোলা বরখাস্ত

Share

সানশাইন ডেস্ক: সিংড়ার ১০নম্বর চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহেদুল ইসলাম ভোলাকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এছাড়া কেন তাঁকে স্থায়ী ভাবে বহিস্কার করা হবে না তা আগামী ১০ কার্য দিবসের মধ্যে জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রণালয়কে জানানোর জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

বুধবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ইপ-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরি স্বাক্ষরিত আলাদা দুটি বিজ্ঞপ্তিতে এই প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, সিংড়া থানা মামলা নং ০২ তারিখ . ১.১.২০২০ অভিযোগপত্র আদালতে গৃহিত হওয়ায় তার দ্বারা ইউপি পরিষদের ক্ষমতা প্রয়োগে প্রশাসনিক কার্যক্রমে সমীচীন নয় মর্মে সরকার মনে করে। সংঘঠিত অপরাধমুলক কার্যক্রম পরিষদ সহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার আইন ২০০৯ এর ধারা অনুযায়ী ইউপি চেয়ারম্যান তার স্বীয় পদ হতে সাময়িক বরখাস্ত করা হল।

নাটোরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বী ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলার সাময়িক বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

সানশাইন/২৮ অক্টোবর/এসআর

অক্টোবর ২৮
১৯:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত