Daily Sunshine

শহীদ রাসেল স্মরণে রাজশাহী জেলা যুবমৈত্রীর আলোচনা সভা

Share

সানশাইন ডেস্ক : বিএনপি-জামায়াতের ঘাতকদের হাতে নিহত যুবমৈত্রীর নেতা শহীদ রাসেল আহমেদ খানের ১৪তম মৃত্যুবার্ষিকীতে রাজশাহীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা যুবমৈত্রীর উদ্যোগে নগরীর শহীদ জামিল আকতার রতন স্মৃতি সংসদ চত্বরে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা যুবমৈত্রীর সভাপতি মনিরুদ্দীন পান্না। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

আলোচনা সভায় শহীদ রাসেলের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তারা বলেন, রাসেলসহ ১৪ দলের আন্দোলনের শহীদ নেতাকর্মীদের ভুলে যাওয়া এখন স্বাভাবিক বিষয়ে পরিণত হয়েছে। ক্ষমতার রাজনীতি এতই প্রবল যে, নব্বইয়ের গণ-অভ্যুত্থানের আন্দোলনের শহীদদেরও আমাদের ভুলে যেতে সময় লাগেনি। এই অমানিশার কালে নতুন প্রজন্ম যেন আমাদের পথ দেখায়। আমরা অবশ্যই সেই পথ অনুসরণ করব।

বক্তারা আরও বলেন, অসাম্প্রদায়িক চেতনা ও গণতন্ত্রকে এগিয়ে নিতে শোষণহীন রাষ্ট্র প্রতিষ্ঠায় শহীদ রাসেলের আত্মত্যাগ কখনো বৃথা যাবে না। রাসেলের স্বপ্ন বাস্তবায়নে এদেশের যুব সমাজকে উদ্বুদ্ধ করে যুবমৈত্রীকে যুববান্ধব ও যুব সম্পৃক্ত যুব সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে।

যুবমৈত্রীর নেতা শামীম ইমতিয়াজ সুমনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, যুবমৈত্রীর কেন্দ্রীয় সহসভাপতি মনিরুজ্জামান মনির, মাসুম আক্তার বিদ্যুৎ, মাসুম আক্তার অনিক, জেলা কমিটির সহসাধারণ সম্পাদক দারেজ আলী, অর্থ বিষয়ক সম্পাদক হাবিব, সদস্য সাদ্দাম, আলাল, ডলার,

আলোচনা সভায় উপস্থিত ছিলেন- মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমণ্ডলির সদস্য অ্যাড. আবু সাঈদ, আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মহানগর সদস্য আব্দুল খালেক বকুল, যুবমৈত্রীর কেন্দ্রীয় সদস্য সাহারুল ইসলাম টিয়া।

 

সানশাইন/২৮ অক্টোবর/এসআর

অক্টোবর ২৮
১৯:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত