Daily Sunshine

গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবার ও শিক্ষার্থীদের মাঝে অনুদান দিলেন ফারুক চৌধুরী

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে সরকারি অনুদানের অর্থ, বাড়ির চাবি ও ঋণ সহায়তাসহ বিভিন্ন সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী-তানোর (রাজশাহী-১) আসনের সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এসময় গোদাগাড়ী উপজেলার ২০১৯-২০ অর্থ বছরে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পাবর্ত্য চট্টগ্রাম ব্যতীত) ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের জীবনমান উন্নয়নে শিক্ষাবৃত্তি, শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরণ, বসতবাড়ির চাবি হস্তান্তরসহ ঋণের অর্থ বিতরণ করা হয়। এর মধ্যে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সকল শিক্ষার্থীদের মাঝে ৩ লাখ ৯৯ হাজার ৯০০ টাকা শিক্ষা উপবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ, ক্ষুদ্র নৃগোষ্ঠী ১৫টি পরিবারের মাঝে বাড়ির চাবি হস্তান্তর, আমার বাড়ি আমার খামার প্রকল্পের আওতায় ১০০ জনের মাঝে ২৫ লাখ টাকা ঋন বিতরণ এবং ক্ষুদ্র নৃগোষ্ঠীর ৪টি সাংস্কৃতিক সংগঠনকে সাংস্কৃতিক সামগ্রী বিতরণ করা হয়। পরে জেলা অডিটোরিয়ামে সরকারের বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা তুলে ধরে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন,  ভাইস-চেয়ারম্যান আব্দুল মালেক, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম কাউসার মাসুম, পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজুদ্দিন বিশ্বাস, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ, প্রেস ক্লাবের সভাপতি বকুল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সানশাইন/২৭ অক্টোবর/এসআর

অক্টোবর ২৭
২১:০২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত