Daily Sunshine

প্রতিটি গ্রাম ধীরে ধীরে শহরে রূপান্তর হচ্ছে : পলক

Share

সানশাইন ডেস্ক: তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শতভাগ বিদ্যুতায়ন ও রাস্তা ঘাটের উন্নয়ন করে প্রতিটি গ্রামকে ধীরে ধীরে শহরে রূপান্তর করছেন।

নাটোরের সিংড়া উপজেলা আদিবাসী আয়োজনে মঙ্গলবার সকাল ১১টায় শুকাশ ইউনিয়নের বেলোয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত ফুটবল ম্যাচের উদ্বোধনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, এই শুকাশ ইউনিয়ন এক সময় সন্ত্রাস কবলিত ইউনিয়ন হিসাবে সিংড়া উপজেলার কাছে পরিচিত ছিল। এখানে দিনে দুপুরে মানুষের কাছ থেকে ছিনতাই করা হতো। ডাকাতের ভয়ে মানুষ সারা রাত জেগে পাহাড়া দিতো। সেই শুকাশ এখন সন্ত্রাস মুক্ত এলাকায় পরিণত হয়েছে। আমি অনুরোধ করবো এই এলাকার শিশু-কিশোর তরুণ তারা যেন সমাজের উন্নয়নে সচেষ্ট থাকে। তারা যেন মাদক থেকে নিজেকে দূরে রেখে খেলাধুলার মধ্য দিয়ে সুস্থ্য দেহে সুন্দর মন নিয়ে বেড়ে উঠতে পারে। তাদের জন্য সবাই দোয়া করবেন, সহযোগিতা করবেন।

আদিবাসী ফুটবল অনডে ম্যাচ খেলার পরিচালনা কমিটির সভাপতি সরেশ চন্দ্র উরাঁও এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড ওহিদুর রহমান শেখ, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, শুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ, শুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম, শুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক হালিম হাসমতসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।

দিনব্যাপী এই ফুটবল অনডে ম্যাচ খেলায় দিনাজপুর, জয়পুরহাট, সিরাজগঞ্জ, নওগাঁ, রাজশাহী ও গোয়ালবাতা মিশন ঢাকাসহ ৮ জেলার ৮টি আদিবাসী ফুটবল দল অংশ নেয়।

 

সানশাইন/২৭ অক্টোবর/এসআর

অক্টোবর ২৭
১৭:০৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত