Daily Sunshine

নাটোরে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ের মৃত্যু

Share

সানশাইন ডেস্ক: নাটোরের লালপুরে চঞ্চল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদের পানিতে পড়ে মা জোসনা বেগম (৫০) ও মেয়ে রোজিনা খাতুনের (৩২) মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরও অন্তত ১০ জন।

আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত জোসনা বেগম পাবনার চাটমোহরের আব্দুল মান্নানের স্ত্রী ও রোজিনা ঈশ্বরদীর শামীম হোসেনের স্ত্রী। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের লালপুরের গোধরা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুর রহমান জানান, পাবনা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসা চঞ্চল পরিবহনের বাসটি গোধরা এলাকায় পৌঁছালে বাসটি অন্য একটি বাসকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের পানিতে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মা জোসনা বেগম নিহত হয় ও আহত মেয়ে রোজিনা খাতুনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। নিহত জোসনা ও তার মেয়ে জামাইকে সাথে নিয়ে নাটোর মিশন হাসপাতালে গলার অপারেশন করাতে যাচ্ছিলেন।

এ সময় দূর্ঘটনায় আহত হয় অন্তত ১০ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। নিহতদের মরদেহ বনপাড়া হাইওয়ে থানায় রাখা হয়েছে।

 

সানশাইন/২৬ অক্টোবর/এসআর

অক্টোবর ২৬
১৫:৪৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত