Daily Sunshine

আমাদের দেশ ধর্মীয় সম্প্রীতির বাংলাদেশ : পলক

Share

সানশাইন ডেস্ক: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমাদের দেশ ধর্মীয় সম্প্রীতির বাংলাদেশ। অসাম্প্রদায়িক ও প্রগতিশীল বাংলাদেশ গড়তে হবে। মধ্যম আয়ের দেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন।

রবিবার সন্ধ্যা ৭টার দিকে কেন্দ্রীয় ঠাকুরবাড়ি মন্দিরে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

জুনাইদ আহমেদ পলক বলেন, অসাম্প্রদায়িক রাষ্ট্র মানে উন্নত রাষ্ট্র। নারী, পুরুষ, ধনী, দরিদ্র সকল মানুষকে অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে কাজ করতে হবে। ধর্ম বর্ণে সবাইকে এক কাতারে শামিল হয়ে দেশের জন্য কাজ করতে হবে।

এসময় পুলিশ বাহিনীর প্রশংসা করে তিনি বলেন, করোনাকালীন পুৃলিশ বাহিনী ঝুঁকি নিয়ে কাজ করছে। জীবনের মায়া ত্যাগ করে সংসারের মায়া ত্যাগ করে পুলিশ মানবতার পাশে দাঁড়িয়েছে।

বিশ্বনাথ দাসের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন। এসময় উপস্থিত ছিলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা, উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ।

আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সহকারী কমিশনার ভূমি রকিবুল হাসান, সহকারী পুলিশ সুপার জামিল আকতার, সিংড়া থানার ওসি নুর এ আলম সিদ্দীকি, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ হিন্দু ধর্মাবলম্বী নেতৃবৃন্দ।

 

 

সানশাইন/২৫ অক্টোবর/এসআর

অক্টোবর ২৫
২০:৪৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত