Daily Sunshine

১৩ গোল দিয়ে আয়াক্সের রেকর্ড

Share

সানশাইন ডেস্ক: চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের বিপক্ষে ১-০ গোলের পরাজয়ের ক্ষত নিয়ে মাঠে নেমেছিল আয়াক্স। অলরেডদের বিপক্ষে হারের শোধ তারা তুললো দ্বিতীয়ার্ধে ১০ জনের দল হয়ে পড়া ভিভিভি-ভেনলোর বিপক্ষে। ডাচ ফুটবল লিগ ইরেদিভিসির ইতিহাসে নিজেদের সবচেয়ে বড় জয় তুলে নিয়েছে আয়াক্স। এরিক টেন হাগের শিষ্যরা পয়েন্ট তালিকায় ১১তম স্থানে থাকা ভেনলোকে ১৩-০ গোলে উড়িয়ে দিয়েছে।

ভেনলোর মাঠে একাই ৫ গোল করেছেন আয়াক্সের টিনেজ ফরোয়ার্ড লাস্সিনা ট্রাওরে। জোড়া গোল করেছেন ২০ বছর বয়সী ইয়ুর্গেন এক্কেলেনকেম্প ও ৩৭ বছর বয়সী হান্টেলার। একটি করে গোল করেছেন ডুসান টাডিচ, অ্যান্তনি, ড্যালি ব্লাইন্ড এবং লিসান্দ্রো মার্তিনেস।

এর আগে আয়াক্স নিজেদের ইতিাহসে সবচেয়ে বড় জয় পেয়েছিল ১৯৭২ সালে। সেবার ডাচ চ্যাম্পিয়নরা ১২-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছিল ভিটেস্সে’কে।

 

 

সানশাইন/২৫ অক্টোবর/এসআর

অক্টোবর ২৫
১৬:০৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থগিত নিয়োগ পরীক্ষার সূচি প্রকাশ

সানশাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের গত ৩ এপ্রিলের স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। আগামী ৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সেকশন অফিসার ও পাবলিক রিলেশন অফিসার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ব্যক্তিগত কর্মকর্তা পদের লিখিত

বিস্তারিত