Daily Sunshine

বাঘায় সম্ভাব্য মেয়র প্রার্থীর বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রতিবাদের বিক্ষোভ

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনের সম্ভাব্য মেয়র প্রার্থী রিবন আহাম্মেদ বাপ্পী ও তার বন্ধু বিপ্লবের নামে কলেজ ছাত্রীর দায়ের করায় ধর্ষণ মামলা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক দাবী করে বিক্ষোভ সমাবেশ করেছে সম্ভাব্য প্রার্থী বাপ্পীর সমর্থক নারী-পুরুষ। শুক্রবার বিকেলে আড়ানী বাজারে এ ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

ধর্ষণের অভিযোগকারী কলেজ ছাত্রী বর্তমান মেয়র মোক্তার আলীর আত্মীয় হওয়ায় ঘটনাটিতে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে বিক্ষোভকারীরা। বিয়ের প্রলোভন দিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে বলে মামলায় দাবী করেছে কলেজ ছাত্রী।

সম্ভাব্য মেয়র প্রার্থী রিবন আহাম্মেদ বাপ্পীর বন্ধু বিপ্লব এ ধর্ষণ মামলার সহোযাগী আসামী। কিন্তু মামলায় ধর্ষণের যে ঘটনাটির কথা বলা হয়েছে তা তিন মাস পূর্বের। আসন্ন নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে রিবন আহাম্মেদ বাপ্পী যখন নির্বাচনী মাঠে নেমেছেন ঠিক তখন এ মামলাটি দায়ের হওয়ায় ক্ষুব্ধ তার সমর্থক, ক্ষুব্ধ স্থানীয় অনেকেই। ঘটনাটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ব্যাপক ঝড় তুলেছে।

এ ঘটনার প্রতিবাদে শুক্রবার বিকেলে আড়ানী পৌর বাজারে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে স্থানীয় নারী-পুরুষ।

বিকেল সাড়ে ৪ টার দিকে আড়ানী পৌর ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেন এলাকার নারী-পুরুষ। পৌর আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরাও এ প্রতিবাদ সভায় ছিলেন। মিছিলটি পৌর এলাকার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে আড়ানী বাজারের তেঁতুল তলায় মিলিত হয়। সেখানে পথ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন বাঘা উপজেলা ছাত্র লীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক নাজমুল হোসেন।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগের বিরুদ্ধে যড়যন্ত্র মানা হবে না। আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহাম্মেদ বাপ্পী সৎ সাহসী একজন ছাত্রনেতা। তিনি যখন পৌর মেয়রে নির্বাচনের ঘোষণা দিয়ে মাঠে নেমেছেন, ঠিক তখনই তিনি ষড়যন্ত্রের শিকার হলেন।

ঘটনাটি মিথ্যা দাবী করে বক্তারা বর্তমান মেয়র মুক্তার আলীকে এ ঘটনার ষড়যন্ত্রকারী উল্লেখ করেন। তারা বর্তমান মেয়র মুক্তার আলীকে উদ্দেশ্য করে বলেন, কলেজ পুড়ুয়া ভাগ্নিকে দিয়ে আপনি এ মিথ্যা মামলা দায়ের করিয়েছেন। হুঁসিয়ারি দিয়ে তারা বলেন, আপনি এ ধর্ষণ মামলা প্রত্যাহারের ব্যবস্থা নিন, নইলে কঠোর কর্মসূচি দেওয়া হবে। তারা মামলাটি সুষ্ঠু তদন্তের জন্য পুলিশ প্রশাসনের প্রতিও আহবান জানান।

সানশাইন/২৪ অক্টোবর/ রোজি

 

অক্টোবর ২৪
১৯:৪৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত